sábado, 19 de janeiro de 2013

একটি তাজা শুরুর ক্রনিকলস



ক্রনিক পর্তুগিজ থেকে অনুবাদ: google অনুবাদক সঙ্গে তাদের ভাষায়. আমি এটা 100% বিশ্বস্ত তার জিহ্বা যাও যাও হতে গ্যারান্টি দিই না!

একটি তাজা শুরুর ক্রনিকলস

এই আগে আপনি শুরু পড়ুন

"যা কিছু ঘটে বা ঘটতে পারে আগে ঘটেছে করেনি. ঈশ্বর তোলে কিছু ঘটতে আবার ঘটবে "Ecclesiastes, অধ্যায় 3;. 15 (আজ ভাষা মধ্যে বাইবেল)




একটি পরিস্থিতির সম্মুখীন হয় মাধ্যমে যে এখন চলে গেছে থাকার অনুভূতি কখনো করেনি কে ছিল? DejaVu হিসাবে পরিচিত? অনেকে তাই মনে করি! স্বপ্নেও ভাবিনি কখনও কে যে যেমন কাজ করে যাচ্ছে এবং স্বপ্নের একটা মোটর সাইকেল এক্সিডেন্ট প্রত্যক্ষীকরণ ছিল? Wakes আপ এবং স্বপ্ন তিনি, তিনি সাধারণত আপনার কফি, নিতে এখনও স্বপ্ন মনে পরে, এটি কাজ করবে encucado মধ্যে দিয়ে যেতে পারে. যাও এবং তারপর কাজ মোটরসাইকেল দুর্ঘটনা যে স্বাক্ষী যাওয়া! অনেক লোক, আছে precognitive স্বপ্ন না কিন্তু কি পূর্বাভাসসূচক স্বপ্ন হবে? এইজন্য আপনি কি ঘটবে বা ঘটতে পারে কি চান? অথবা কি কি ঘটেছে বা ঘটতে পারে করেনি? ধারণা হয় খুব সহজ, আমরা অবিরাম হচ্ছে প্রত্যেক বার এক একটা চক্র শেষ remade চক্র একটি চক্র বাস! একদিন এই মহাবিশ্ব তার শেষ আছে এবং সব আবার উপর পুনরায় আরম্ভ করা হবে! এবং আবার সব আগে যে কি ঘটেছে বা ঘটতে পারে আজ ঘটবে! সময় আইন শাশ্বত পুনরাবৃত্তি! আমরা সময় প্রতিটি চক্র যে মহাবিশ্ব দেয় সংযুক্ত করা হয়, আমরা সর্বাঙ্গে সম্মুখীন হয় আবার! একই বা অনুরূপ কি আমরা আগের চক্র অভিজ্ঞ যাও, কিন্তু না প্রত্যেকের সাথে বিভিন্ন গন্তব্যস্থল হতে এটা সচেতন.


Darius নতুন শুরুতে

Darius ছিল একটি অল্প বয়স্ক মানুষ, যিনি একটি নিচু পরিবারে Maranhão মধ্যে গ্রামের প্রান্তস্থিত বন জন্মগ্রহণ করেন, যাও প্রাথমিক স্কুল শেষ সংগ্রাম, কিন্তু জীবন ছিল হার্ড, যাও তাড়াতাড়ি কাজ ছিল. শুরু হল হিসাবে ইতিমধ্যে একটি রাজমিস্ত্রি এর সহকারী, বয়স 19 বিবেচিত ছিল একজন পেশাদার স্থপতি এবং একটি বাড়িতে, কিন্তু সে কাজ দেরী ঘন্টার মধ্যে শনিবার হয়, তার নতুন সহকর্মীকে Etam তাকে দেখে এবং বলে:
-Darius. যাক এখন এই কোঁচ এখানে সমাপ্তি পর রাতে ছেড়ে?
-পারি ব্যয়বহুল হতে পারে, এমনকি বিনোদনের প্রয়োজন, দুই সপ্তাহ আমার বান্ধবী লুকাস সঙ্গে বিচ্ছেদ হয়ে করবেন.
আমি একটি খুব শান্ত জায়গা যে গরম মহিলার অনেক আছে জানি! এটা ভাল জন্য আপনি মন আরাম হবে! সিই Bro শিথিল একটি ভগ প্রয়োজন!
এটা ... আমি মনে করি যে সাহায্য করবে.

তারপর দুই ব্যবস্থা, লুকাস তারপর Darius বাড়িতে মধ্যে হবার আগে চলে আসে, সে তার মাকে তিনি বলতে হবে বলে:
ঈশ্বর আমার ছেলের সাথে যান! এবং সতর্কতা অবলম্বন করা আবশ্যক!
মা-শান্ত থাকুন! আমি চালু এবং আমি আপনি আপ জাগ্রত রাখে না! চুম্বন!

লুকাস বলেছেন:
আপনার শিরস্ত্রাণ এবং-নিন ডান ফুলবাবু climbs!

দুই, তারপরে গিয়ে জায়গা যে অট্ট সঙ্গীত এবং গোলগাল টেকনো ঘূর্ণায়মান করেনি পরিচিত উদ্ভেদ হয়. জায়গা তারা থামানো একটি জ্ঞাত গণিকালয়, যেখানে সৎ কর্মী, পান যৌন সম্পর্ক এবং মাদক দ্রব্য ব্যবহার করার মত খারাপ জিনিস, তাদের কষ্টার্জিত অর্থ ব্যয় করা হবে. এটা Darius একটি রাত্রি যতদূর অন্যান্য, তারপর তিনি 50 বাস্তব fuck তার ফিরে যাও টেবিল এবং তার Luke বন্ধু বেশী পতিতা আয়োজন করে, তিনি বলছেন যে তিনি দুই বন্ধু হয়, একটি বিয়ার পান এবং একটি সিগারেট বিভিন্ন ধূমপান . শীঘ্রই তিনি বুঝতে পারবেন যে এটা গাঁজা:

-বয়! আমি Tha এটি ধূমপান জানেন না!
, আরাম ফুলবাবু! ঠিক ঠিক কি আমি ধূমপান. কেন তা আপনি চেষ্টা করুন না?
-মুখ. কোন ছোট না ...
শান্ত-থাকুন, এটি আপনি স্বচ্ছন্দ, আমার এখানে অংশীদারদের সাথে আপনাকে পরিচয় করিয়ে দেওয়া ছেড়ে চলে যেতে হবে. এটি আলবার্তো এবং অ্যান্ড্রু আমার সাথে চর্চিত, এখানে আমরা এই যৌথ ধূমপান একটি চাকা করছি. এই খনি লিখুন.
আমি না সম্মুখীন না ...

অন্যদের এবং তারপর হাস্য আলবার্তো বলে:
ফুলবাবু-আরাম. এখানে আপনি আক্রমনাত্মক হত্যাকাণ্ডের অন্যদের পেতে নিকাশ করা ঠিক হবে না, পাথর থেকে দূরে থাকুন!
-স্টোন? হয়েছে অন্য কাউকে পাথর নিক্ষেপ অনুপস্থিত?

তিনটি তারপর হাসতে শুরু তারপর, অ্যান্ড্রু বলেছেন:

-স্টোন একটি ডাক নাম আমরা প্যারেড এখানে যাও ফাটল দিতে. লোক যারা এটা ব্যবহার করতে পরেন একটা ইচ্ছা ছাড়া একটি বোকচন্দর, আমাদের এখানে ঠার, খুব আসক্তি, কিন্তু অধিকাংশ আসক্তি তৈরী করে না. কিন্তু অন্তত এটা আপনি একটি বোকচন্দর হত্যাকারী পরিণত না করা. বোরা এই লোক কয়েক পানীয় আছে দেয়!

তারপর প্রথমবার Dario আছে গাঁজা ব্যবহার মতানুযায়ী পরিতোষ একটা ধারনা খুব ভাল. পরবর্তী 6 লুকাস এবং দুই অন্যান্য বন্ধুদের সাথে ক্ষণস্থায়ী আউট মাস উইকএন্ডে সবসময় হয়, সবসময় Dario পরিমিতরূপে পান এবং তার উপর ভিত্তি করে পরিমিতরূপে smokes. partying এবং লিঙ্গের দেরী রাত্রি শনিবার রাতে সবসময়, তারা রোববার হিসাবে কাজ করে না. এখন পর্যন্ত Darius নিয়ন্ত্রণ, দেখা যায় কিন্তু একটি দিন যে তিনি একটি vacilada দেয়, ঠিক সোমবার রাতের আগে থেকে ভীষণ অপ্রীতিকর পরিণাম সঙ্গে কাজ করে যাচ্ছে সেখানে আসে না. তিনি সকালে খুব খারাপ পারফরম্যান্স আছে, তিনি লাঞ্চ এ লক্ষ্য করছেন যে তার বন্ধু লুকাস পার্টি সময়ে যারা তাকে সঙ্গে রাতের আগে বা কর্মক্ষেত্রে গ্লানি প্রকট, তিনি একটি ভাল মেজাজ আছে. Darius প্রশ্ন:

মুখ ... আপনি কিভাবে পরিচালনা?
শুধুমাত্র এই সোমবার ইন বয়, এই হয়, এটা প্রায় 5 সপ্তাহ আগে সবসময় আমি সকালে কাজ করার আগে একটি পাথর এর ব্যবহার,, একটি উপায় সম্পর্কে অবগত রাখা. সব পর একটি বোকচন্দর হত্যাকারী হয়ে চান না!
হাঁ, ছবি লোক! আপনি আপনার মন হারিয়ে!
Bro-আরাম. এই অভিযোগ মধ্যে ইচ্ছাপূরণ নেই এবং দিনের জন্য জাগ্রত না থাকার ঠিক, গাঁজা একটি যৌথ রাতে যে আপনি একজন দেবদূত ভালো ঘুম ধূমপান. এখানে অন্যান্য দিন পর্যন্ত ভালো নেতৃত্ব এর. ঠিক সোমবার ব্যবহার করে পাথর আমি. এটি ব্যবহার করে দেখুন এখানে আপনি কিভাবে আপনার দিন জোগান হবে দেখতে জন্য! Ligadão তোলে আপনি খনি!
অ মুখ ...

ইন উভয় লুকাস জিদ, Darius অভিজ্ঞ প্রথম পাথর. তারপর তাদের পরবর্তী 3 মাসের মধ্যে, এখন এটি শনিবার উপর feasts না কেবল, ইচ্ছাশক্তি রবিবার তিনি খুব যায় এবং প্রতি সোমবার তিনি এবং লুকাস আপনার ক্র্যাক শিলা ধূমপান. দুটি একসাথে ধোঁয়ার মুখের মধ্যে আপনার শিলা এবং আপনার গাঁজা সোমবার কিনতে যান শুরু. এক দিন পর্যন্ত, তারা গাঁজা কিনতে, উভয় দেখতে যে আরো গাঁজা আছে. তারপর ফাটল, যা নেই তার পরদিন সোমবার এবং শুধুমাত্র যায় রোজ সকালে যাও, তারপর রোজ সকালে এবং রাতে ব্যবহার আরো ঘন শুরু! যখন আপনি অন্তত এটা আশা ইতিমধ্যে, সম্পূর্ণরূপে আসক্ত. Darius কোন তার মায়ের সঙ্গে আর জীবন Luke সঙ্গে, এখন একটি রুম অপবিত্র এবং দুটি অভ্যাস জীবন এখন সশস্ত্র ডাকাতি করে যেখানে একটা মোটর সাইকেল. লুকাস হিসাবে সাইকেল এবং সঙ্গে রিভলবার Darius 38, ডিসেম্বর 21, 2012 রাতে, সবসময় দুটি তার শিকার হয় শিকার. একটি ফাঁকা রাস্তায় পাসিং, 21 বাজে আগে, তারা বন্ধু কয়েক দেখুন, তাদের সামনে সাইকেল থামাতে, শীঘ্রই Dario descends এবং বলেছেন:
-লস্ট! লস্ট! হামলা! ভাই টাকা ফোন জুড়ে!

মানুষ বলেছেন:

Calmae-মুখ ... শুধু এখানে দেখতে ...

সময় মানুষ ঘড়ি গ্রহণ শুরু হয় এবং Darius বিতরণ করা হবে, তিনি একটি প্রতিক্রিয়া জন্য দেয়ঃ এবং দ্রুত Darius এর উদর যেখানে তিনি তার পেট কাছাকাছি বন্দুক যেখানে তিনি যে কোনো সময়ে উত্তোলন যাও প্রস্তুত ছিল সমর্থিত ছিল ফেলা যে শুধু দ্রুত যথেষ্ট ছিল না. মাটির darius অন্য আরেকটি জন্য পার্শ্ব এবং ঘড়ি যাও বন্দুক দিয়ে পড়ে, যখন সে পায় আপ, কেবল এক শট ছিল. মানুষ, যিনি এখন একটি বুলেট যে তার বুকে বিদ্ধ এবং বাকি তলায় মরণ, মেয়ে ভাই তাকে এবং ভালোবাসামাখা তাকে এবং cries এবং cries দেখা অনুষঙ্গী সঙ্গে স্থল disarmed:

দয়া করে! দূরে যান!

লুকাস এছাড়াও মাটির অধ মৃত বিরুদ্ধে তার মাথা ছোঁড়া!

এর Dario-যাক! Vamo!
-সম্পর্কে আপনি যে tava সশস্ত্র লোক বলুন না!
Sobe Sobe-যৌনসঙ্গম!

তারপর দুই সাইকেল সবকিছু, আপনার বাসা ছেড়ে উদ্ভেদ থামাতে এবং একটি দীর্ঘ সময়ের জন্য arguing শুরু:

লুকাস-অভিশাপ! তিনি প্রয়োজন যে তারা দুজনেই মারা যাবে!
এটা ছিল মুহূর্ত fuck এর বৃক্করস! মেয়ে পুত্র আপনি নিরস্ত্র! তিনি তার বন্দুক নিতে এবং আপনি পরে বধ করবে!
তবে, কেন তার মুখ বধ!
-কেন? কোন অর্থে ফুলবাবু! এর হ্যান্ডেল করা যাক ঠিক এই লোক যান এবং আমাদের পাথর Bronha Ze হ্যান্ডেল ঘড়ি!

তারপর দুই জো Bronha আপনার পাথর কিনতে যান:
তারপর-Ze. আমরা কিভাবে ঠিকরা এটি নামা. - লুকাস বলেন.
এই সময়ে ঘড়ির-ভাগ্যের ... আমি এটা পছন্দ. আমি এটা পছন্দ. দান থেকে দুই স্কচ সম্পর্কে.
Ze-অভিশাপ! দুই পাথরের! এখানে ডান প্যারাগুয়ে ঘড়ি আছে না!
ঠিক আছে, পশ্চাদ্দেশ সম্পর্কে আউট! - জো চিত্কার করলো আপনার Bereta লুকাস যাও মুখোমুখি ইশারা!
-O এই তুমি এখন স্বীকার করতে পারেন বা আপনি পঙ্গু আরোহণ!

জো Bereta bronha তারপর তার দুই স্থানটিকে. লুকাস জো bronha এ দেখায়, পছন্দ দুটি পাথর এবং Darius অভিযোগকারী সঙ্গে পাতার আপ:

-পবিত্র বিষ্ঠা ... Dario ... আমি শুরু করছি Ze সঙ্গে প্রস্রাব বন্ধ করুন ... তিনি ক্রমবর্ধমান করেনি আমাদের পণ্যদ্রব্য devalued ...
আমি ঐ দুটি লোক সম্পর্কে চিন্তা থামাতে না পারেন ...
-অভিশাপ mermão! সামান্য পালক আমি ফুর্তিবাজ সেখানে নিহত এখন সঙ্গে থাকবো! এবং যে সামান্য দুশ্চরিত্রা বান্ধবী! বা ছিল তিনি বা ছিল আপনি!
অ লুকাস ... আমরা এই বিন্দু পৌঁছাতে উচিত ...

একটি রাইফেল শট দেওয়া হয়! Luke এর মাথা থেঁত হয়! তারপর পুলিশ এবং বেসামরিক নাগরিকদের যারা PM.2 প্রস্তুতি স্থানগুলি তারা অন্তত চিন্তা তারা প্রদর্শিত হবে ছেড়ে শুরু. Dario তারপর শুরু হয় চলমান! কিন্তু পা এবং গুলি পড়ে স্থল ব্যাথা চিত্কার হয়. অন্যান্য কর্মকর্তাদের মুখ প্রবেশ করছেন এবং আরো বুলেট নিক্ষেপ করা হয় ধূমপান. Darius এটি ব্যথা যন্ত্রণা মাটির হয়, একটি সাদা মর্যাদা পুলিশ অফিসার নীল চোখ দিয়ে, তাকে কাছে পায় এবং বলে:

লস্ট-নিতম্ব! এক ঘন্টা আগে আমরা একটি অবিবাহিত দম্পতি কে সর্বস্বান্ত হয়েছিল সংঘটন পেয়েছেন! অবিলম্বে মেয়ে মারা যান এবং হাসপাতালে মানুষ কিভাবে বেঁচে! মানুষ যারা দূরে দ্বারা নিন্দা ছিল! যখন আমি উদ্দিষ্ট যারা এটি ছিল আমি উন্মাদ! তার অংশীদার মৃত্যু ভাল ছিল যোগ্য! আমরা ইতিমধ্যেই দেখছেন আপনি দুটি এবং ধোঁয়ার যে মুখ! আপনার সঙ্গী একটি লোক ছিল যারা খুব ভাল মানুষ হত্যা, তিনি একটি ভবিষ্যতে মহান পুলিশ কারণ এটি আমাদের, অপমান যে তার অসুস্থতা না ছেড়ে বার করেছে হতে পারে! আমার ভাগ্য ভাল অংশীদার শুনে তার বন্ধুর কাকতালীয়ভাবে কবুল করা যে তারা দুজনেই নিহত হয়েছে! আমি জারজ মুছে দিন রেডিও ভয়েস কমান্ড দিয়েছিলেন এবং তিনি সোজা উপর এখানে এসেছেন!
আমি তাকে-sinhor না বধ!
এটা কোন ব্যাপার না কিন্তু! আপনি যে মত আরো বিষ্ঠা!

একটা শট তারপর তাকে বহিস্কার করা হয় এবং পুলিশ পিস্তল Dario এখন মারা! বাস্তবিক Darius মনে হয় মৃত! তিনি কি তাদের চারপাশে ঘটছে তা কিন্তু না জানা এখন একটি অন্ধকার অন্ধকূপ উপবৃত্তাকার এবং নিজেকে খুঁজে পায়. শুরু হয় অদ্ভুত grunts শ্রবণ ... আপনি চারিদিকে দেখুন এবং একটি ভয়ঙ্কর জন্তু এবং উদ্ভট দেখুন! একটি বাদুড় উইংস কালো চিতাবাঘ এবং একটি একটি বূ্যহমুখ যে একটি খনখন শব্দ শব্দ তোলে এবং ginormous সঙ্গে বিপুল মলদ্বার হওয়া উচিত! তিনি তাঁর এ হাসি তারপর এবং বলেছেন:

Darius-স্বাগতম! আমি এখানে আপনার জল্লাদ!
-আমার ঈশ্বর! এখানে আমি কি করছি! আমি আরো চিন্তা করা হতে পারে!
অনেক হিসাবে আপনি একই জিনিস মনে করেন.
দয়া করে! আমাকে আঘাত না!
-আপনি এত ভুগতে হবে না! আমি তার বন্ধু এবং Ze Bronha একই না বলতে!

ভূতগ্রস্ত হচ্ছে Darius তারপর থেকে এটি ক্রুশ বুকে ভেদ করে! Dario তারপর শুরু হয় কি তার শরীর হতে প্রদর্শিত ব্যথা অনেক স্পর্শানুভূতি, কিন্তু সে মনে করে যে এটি তার খুব আত্মা এবং screams! পশু তারপর বলে:

ডান পর্দা যে আপনার মত হতে হবে মাধ্যমে-ভাগ্যের! ভাল দেখান!

পশু তারপর Darius এবং তিনি ব্যথা অনেক উত্থাপন আপনার চোখের সামনে আপনার জীবন ঢুকবে বিবরণ দেখতে পেতে! পশু তারপর কথা!

কত বার আমি যে মাধ্যমে আপনি যেতে আবার করতে হবে এর জন্য আপনি যে এই পাথ দিতে না বুঝতে!
কিভাবে আবার তাই!?
-ভাগ্যের!

Dario তারপর তার জীবন ক্ষণস্থায়ী তার চোখের সামনে দিন পর্যন্ত তিনি দম্পতি হরণ ছিল এবং পশু বলে শুনতে পায় না!
উত্তমরুপে Dario ভাগ্যের! ভাল দেখান! ভাগ্যের কতবার হিসাবে প্রয়োজন! আমি আপনার সাথে আবার এটা অনন্তকাল আছে!

Dario তারপর সবকিছু ঘটছে আবার দেখে তিনি ব্যথা থামাতে চায়! ব্যথা অবশেষে! এবং Darius মনে করেনি কিছু না কিন্তু একটি শিশু একটি নিচু বাড়িতে হচ্ছে আবার জন্মগ্রহণ আছে এবং তার শৈশব জীবিত, একটি স্থপতি হিসাবে পর্যন্ত তার প্রাপ্তবয়স্ক জীবনের কাজ এবং ওষুধের বিশ্বের মধ্যে আবার হারিয়ে যায়, এই darius ছিল একটি শিশু! দুষ্প্রাপ্য রাত্রি যে খুব অল্প ঘুম পেয়েছে হিসাবে সবসময় তার বিছানায় তিনি wakes আপ, ঘাম জবজবে মধ্যে এত এক! তিনি অস্পষ্টভাবে মনে একটি দুঃস্বপ্ন তিনি আপনার সঙ্গী লুকাস যে দুটি পরে নিহত সঙ্গে একটি দম্পতি লাঞ্ছিত সূক্ষ্ম সালে মারা যান তিনি দুষ্ট হচ্ছে stumbles উপর. যখন তিনি wakes আপ সে Luke এ দেখায় এবং বলেছেন:

-অভিশাপ আমার ... আমি একটা দুঃস্বপ্ন খুব অণ্ডকোষ এখন বোঝা খুবই বাস্তব ছিল. কখনো তাদের এক ছিল?
-কোনো দুঃস্বপ্ন, কিন্তু সরাসরি ছিল, একটি মাস পলায়ন মধ্যে ঘুম না.
-এ ছম্ছমে ...
-কেমন ছিল তা?
আমি ডান না শুধু মনে রাখবেন, যে আমরা উভয় morríamos কিন্তু ঠিক কি ছিল তা মনে পরে জানি, আমি জানি আমি একটি একটি ভয়ঙ্কর জন্তু সঙ্গে খুব অন্ধকার জায়গায় ছিল ...
ছবি-ভুলে যান. প্রত্যেকেরই someday মরে. চলুন শুরু করা যাক এই না! আমি প্রতিদিন ঠিকরা পেতে tabalhá ভয়.

আবার দুই assaulting প্রেমীদের জোড়া আছে. Darius একই জিনিস বলে এবং বলেছেন:
-Vamo! Vamo! এবং যদি না মরা করবেন না সাড়া!
Calmae-মুখ. আমি ঘড়ি দেব. - তারপর মানুষ দেয় শান্ত বিশ্বের বৃহত্তম ঘড়ি আপনি.

Dario তারপর বলেছেন:
এবং আপনি! Passae কি খুব আছে!
আমি মাত্র দুটি বাস্তব পকেট আছে! দখল! - আমি তাকে হাতে স্নায়বিক.

ডাকাতির পর দুই দূরে তারপর যান এবং সাইকেল ছেড়ে. এবং এখন তারা সাইকেল আসছে সেখানে করছি, কিন্তু এই সময় যাব দম্পতি বাস. আবার Darius ধোঁয়া Ze ব্রাশের শ্রবণ লুকাস মুখ আসার হয় এটি সম্পর্কে অভিযোগ তিনি বলেছেন:

মুখ ... কখনও কখনও ইতিমধ্যে একটি পরিস্থিতির সম্মুখীন আগে যে অনুভূতি ছিল.
সব সময়! এই একটি হাওয়া বলা হয় খুব! Vambora শীঘ্রই.

এটা policiai ঘা কিছুই আউট হয় Darius এবং লুকাস যাও তাদের প্রতি নির্দেশ বন্দুক. লুকাস তার বন্দুক pulls এবং শুটিং শুরু হয়. কিন্তু তারপর বুকে গুলি করা হয়! Darius ভীত বক্তৃতা:

-ঠিক আছে! আমি হারিয়ে গেছি! আমি হারিয়ে গেছি!

অফিসার চেঁচিয়ে:

তল fela গোলাম আজম অন থাকা! প্রতিক্রিয়া না এখন পর্যন্ত না!

অন্য শট ধোঁয়ার মুখের ভিতর দেওয়া হয়. পুলিস বলেছেন:
ঠিক আছে, সশস্ত্র নিতম্ব! বন্দুক গুলি খেতে হবে ত্যাগ!
ঠিক আছে, ঠিক আছে!

Darius তারপর গ্রেফতার করা হয় এবং জো ব্রাশের এছাড়াও, তারপর দুই আঞ্চলিক পুলিশ স্টেশনে পাঠিয়ে দেওয়া হয়, এখন Darius হিসাবে এখনো কোন অপরাধমূলক রেকর্ড ছিল গ্রেপ্তার করা হয়, তিনি জেলখানায় অনেক সময় পান না. সেখানে সপ্তাহে একটি ব্যয়, কিন্তু আবার পুনরায় অপরাধের কমিট, শেষ পর্যন্ত অপহরণ এবং সশস্ত্র ডাকাতি জন্য, চেষ্টা শেষ জেল অবশেষে আপ হচ্ছে. যখন evangelicals দ্বারা, সেখানে আসেন, তাদের মধ্যে একজন দেয় একটি বাইবেল আপনি. তিনি তাঁর বাক্যের বিশ্রাম ব্যয়, বাইবেল পড়া, এটি তার জাহান্নামে কত শৃঙ্খল বলা হয় শুধুমাত্র সান্ত্বনা হয়েছে. যতক্ষণ না তিনি পেয়েছেন তার বাক্য কমে যখন সমগ্র বাইবেল পড়া থাকার পরে খালি আছে, একটি addicts পুনরুদ্ধারের জন্য কেন্দ্র, যেখানে তিনি একই বিবরণ পূরণ অনেক মানা করার সিদ্ধান্ত নেয়.

Part.2

Darius ক্লিনিকাল ড্রাগ মধ্যে এখন হয়, বলা হয় গুড সামারিটান, প্রায় 2 মাস আছে. ক্লিনিকে জীবন প্রায় সন্ন্যাসী, সেখানে সমস্ত নিয়ম অনুসরণ করে এবং সঙ্গে অভিপ্রায় ড্রাগ ছেড়ে. যদিও পরিসংখ্যান তার বিরুদ্ধে হয়, যারা সেখানে ছেড়ে 90%, ফিরে যেতে হচ্ছে নির্ভরশীল. তিনি অনেক যাতায়াত দেখা করেনি, পুরুষদের এই সংগ্রামে যারা সাহায্য, সাবেক addicts হয়, হয় গুড সামারিটান সম্প্রদায়ের শ্রমিকের. কয়েক যিনি একটি সমাজের প্রতি সত্য কার্যকর করতে ধর্মীয় সত্তা. Darius ছিল একজন ব্যক্তির ধর্ম সঙ্গে সংযুক্ত অনেক যদিও তার মা ছিল গসপেল, একটি দোলা ক্যাথলিক যদিও জন্মগ্রহণ করেন না, তার মদ্যপ পিতা একটি দণ্ড সংগ্রামে বয়স 30 এ মারা গিয়েছিল. তার দুই বোন উপর তাকে একটি একক মা, পার্থক্য যে Darius এর বোন ওষুধের মধ্যে হারিয়ে না হয় যত্ন রাখা. Darius এখন আছে তার আশা পুনর্নবীকরণ প্রতিদিন তিনি বাইবেল সার্চ, ইতিমধ্যেই দ্বিতীয় সময় যে বাইবেল পড়া শেষ হয়, কিন্তু মাঝে মাঝে বিস্মিত যে এটি সার্চ, তিনি এক, যারা কয়েক লক্ষ্য করেছি যে, যে আয়াত আছে সেখানে ঘন্টার জন্য তাকে ঈশ্বর এবং সময় তাকে hating, তারিফ ছিল ইতিমধ্যে বাইবেলের অসঙ্গতি আবিষ্কার, কিন্তু সবসময় কি ছিল তা ভাল লাগবে যে নির্দিষ্ট কিছু অংশ ঠিক ছিল প্রসঙ্গ বা প্রতীকী ব্যাপার, ভালো মেষপালকদের বলেন জাহির করার চেষ্টা করেছেন. একদিন বিকেলে, সে এমন একজন লোক আসছে একটি মানুষের মন্দ খুব পরিচিত,. তিনি মনে করেন যে এটা মানুষের ডিসেম্বর 21, 2012 কে লাঞ্ছিত! মানুষ আসে এবং ডিউটি ​​কর্মী greets এবং যারা জানে. Darius তাকান এবং বলেছেন:
-হাই!
হাই-... - Darius সাড়া.
-মজাদার ... আমি মনে করি আমি আপনাকে কোথাও দেখা যায় ...

"সে আমি জানি যে এটা ছিল তাদের অপহৃত, শিরস্ত্রাণ ছিল না, কিন্তু পারি শিরস্ত্রাণ যদিও কোন মুখোশ ছিল ..." তারপর তিনি উত্তর.

আপনি যে ভালো কাউকে দেখা আবশ্যক.
এটা ... এটা হয়েছে থাকতে পারে ...
-কি আপনার নাম?
-Nilton.
-আর.

, কখনও কখনও যে Dario Nilton মাধ্যমে দিন থেকে, কখনও কখনও তিনি কেন্দ্র পরিদর্শন করেন এবং যখনই সে পারে না বলত সেখানে রোগীদের এবং সর্বদা তাদের কিছু আনা সাধারণত, রুটি, কাপড় বা কিছু সম্প্রদায় পরিবেশন. Darius যাও Nilton সঙ্গে আরো ঘনিষ্ঠ পরিচয় আছে সময় শুরু হয়. একদিন তারা নিম্নলিখিত কথোপকথন হচ্ছে হয়েছিল:
Darius-তারপর? তার গল্প হল আরো কম বা প্রায় সবাই এখানে হিসাবে একই? ভাল কাজ পেয়ে যাও ভুল ভিড় সঙ্গে জড়িত শুরু?
এটি ব্যয়বহুল. ড্রাগ সবকিছু ধ্বংস হয়ে গেছে. আমি আবার শুরু করার চেষ্টা করছি.
-শুরু. আমি সবসময় বিশ্বাস করে যে আমরা শাশ্বত শুরুতে নতুন বাস.
আপনি কি-এর মানে কি?
আপনি কি কখনও-যাও যে আমরা সবাই আজ বাস, শুধুমাত্র একটি পুনরাবৃত্তি মনে থামানো?
ইতিমধ্যে-মুখ ... আমি দিনে আমি আমার সঙ্গী দেখেছি অপরাধের হত্যা করা হচ্ছে তাকে আমি এই একই সঙ্গে কথোপকথন হচ্ছে ছিল ....
আপনি ফুলবাবু জানি ... একবার আমার এবং আমার বান্ধবী কে লাঞ্ছিত করা হয়. আমি এমনকি প্রতিক্রিয়া সম্পর্কে চিন্তা, কারণ আমি সে সময় খুব শান্ত এবং কিছু অনুশীলন মার্শাল আর্ট আছে, কিন্তু কারণ আমার মাথা কিছু বলেন যে আমি যে আমি তীব্র প্রতিক্রিয়া এবং যদি একটা খারাপ চুক্তি হবে মাধ্যমে প্রতিক্রিয়া ছিল না পছন্দ .. .
এটা সত্য ... আপনি ঠিক পছন্দ করেছি ... আমি আপনাকে কিছু বলতে চাই.
-কি?
-এটা আমার এবং আমার সঙ্গী যে আপনি রাতে ডাকাতির ছিল ...

Nilton এটি একটি সময় দিকে তাকিয়ে বলেছে:
De-ভাল লোক. আমি আপনাকে ক্ষিপ্ত নই. ক্র্যাক করে আপনি আপনার মন হারান.
এটি ব্যয়বহুল ...
আমি আরো কম বা আপনি জানেন কি ঘটেছে, কারণ আমি আমার মন হারিয়ে করেছি.
-কারণে ড্রাগ?
-না. মাদক দ্রব্য সম্পর্কে আমার মন তৈরি না হারান, আমি ইতিমধ্যেই গাঁজা চেষ্টা করেন এবং কোকেন একবার গন্ধ পাই. গাঁজা আমি 12 বার ধূমপান, কিন্তু হয়েছে আমার মাথা না, এখন আমি 28 বছর বয়সী সেটা পর্যন্ত মনে হয় না. এবং আমি যে এই ড্রাগ আমার মাথায় ছিল না বলে গর্বিত. আমি বরং ভালো খাদ্য এবং সরস উপর টাকা খরচ করতে চাই!

উভয় অপহসিত তারপর, Nilton ফিরে যাও বলি:
-কিন্তু আমার সমস্যা হয় ওষুধের তুলনায় খারাপ, ভোগে দ্বিমেরু ব্যাধি, একটি নিরাময় ছাড়া একটি রোগ, আগে থেকে এছাড়াও খেদোন্মত্ত depressive হিসাবে পরিচিত. আমি জীবনের জন্য ঔষধ বা হয়ত এক দিন সময় লাগবে, এটি দিয়ে ড্রাগ ছাড়াই বেঁচে থাকার চেষ্টা আছে, কিন্তু কখনও সংকট দেখা হবে!
কিভাবে এই রোগ?
আমি একটি হচ্ছে drugged ছাড়া নেশাখোর noia ভালো থাকি. এটা আছে?
আমি কল্পনা ...
-নেই. এটি একটি প্রচণ্ড মেজাজের পরিবর্তন, যা একটি শক্তিশালী বিষণ্নতা থেকে আত্মঘাতী চিন্তা এবং রমরমা দশা অনেক, এখনও কিছু জন্য বসতে পারে না সঙ্গে বিস্তৃত হতে পারে আছে, সবসময় calejarem ফুট পর্যন্ত বাঁধন ছাড়া হাঁটা এবং পিছনে উল্লেখ
এটা খুব কঠিন হবে.
ভাগ্যক্রমে আমার জন্য, আমি একটি পরিবার যা সম্পর্কে যত্ন নিতে সক্ষম জন্মগ্রহণ করেন.
ভাল লাগছে ডান লোক.
-I've বিষ্ঠা অনেক যখন আমি surtado, ছিল একটি ধর্মশালা মধ্যে দুইবার হাসপাতালে, আমি এমনকি চেষ্টা interning এখানে, কিন্তু আমার সমস্যা ইতিমধ্যেই ড্রাগস্ তারা বলেন, এখানে কি প্রয়োজন সম্পর্কে যাও অন্তরীণ করা হইনি যদিও আমি কর্মীরা এখানে যান পারে, যা আমি সাথে ছিল না সঙ্কট সাক্ষী. হিসাবে তারা সম্পর্কে স্বাগত, আমি সবসময় উপায় যে আমি তাদের সাহায্য করতে পারেন.
আমি বুঝতে শহরবাসী. আপনি কি একটি ধর্মপ্রচারক?
-না. আমি যে আমি প্রায় একটি নাস্তিক বলতে হবে! আমি বিশ্বাস করি যে কিছু বৃদ্ধি দিয়েছিলেন মহাবিশ্বের ঝাড়া এবং তিনি কিছু প্রাকৃতিক এবং আধ্যাত্মিক অর্ডার দিয়ে বার আসা পর্যন্ত. কিন্তু সত্যি বলতে, আমি ঈশ্বরের বাইবেল বিশ্বাস করি না.
-কেন?
-এর জন্য একটা সংখ্যা, আমি বাইবেল জানি, আমি এত অসঙ্গতি যে ঈশ্বর পরমেশ্বর মধ্যে অবিশ্বাস করা সম্পর্কে পড়েছি.
-সত্য.
-এবং যে কাজটা আমি বাইবেল সঙ্গে সবচেয়ে অসম্মতি, যাও খৃস্টান ধর্ম সঠিক হতে আজকের শাশ্বত নির্যাতনের জাহান্নাম এর মতবাদ.
-মুখ. খারাপ লোকেরা যারা ভোগেন প্রাপ্য রয়েছে.
আমি জানি, কিন্তু তথাপি এই যাতনার শাশ্বত আবশ্যক.
-মানুষ বিনামূল্যে ইচ্ছা আছে.
কিন্তু এক-সম্ভব হিসাবে হিসাবে খারাপ হতে পারে এবং eternally ভুগতে হবে না চয়ন করতে পারেন.
-সত্য.
সম্পর্কে জন্য-শাস্তি, এটি এমন কিছু, ফিক্স যাও পুনর্নবীকরণ করা আছে. হেল নেই যে কেউ renews! এটা একটা জেল আপনি শুধুমাত্র ক্ষতিগ্রস্ত হবে এবং আক্ষেপ করে দেবে না.
একটি ব্যক্তি পৃথিবীতে পারে মধ্যে জীবিত হিসাবে অনুশোচিত.
-কি আপনি বিশ্বাস করেন যে ঈশ্বরের করুণা হয় চিরস্থায়ী?
-হ্যাঁ.
-100 আপনি কি সাম পড়া?
-হ্যাঁ, কিন্তু আমি সঠিক মনে করতে পারেন না, আমি বাইবেল পড়তে দুবার করেছি.
-ওকে. আপনার বাইবেল এবং পঠিত সাম 100, আয়াত 5 নিন.
তারপর সার্চ "জন্য পালনকর্তা ভাল এবং তার করুণা হয় চিরস্থায়ী, এবং তাঁর সত্য প্রজন্ম থেকে প্রজন্মের স্থায়ী হয়."
সাম 100:5


-সেটা মানুষ. আপনি কি জানেন যে হল শাশ্বত? এটা তাদের অধিকার যে কোন শেষ আছে? যদি কোন শুরু এবং শেষ নেই? রাইট?
রাইট.
-সেটা, ঈশ্বরের করুণা হয় অবিরাম.
-কিন্তু বাইবেল বলছে যে আপনি যারা নিন্দা করা হবে.
-সৌন্দর্য. আমার যুক্তি সংসর্গে. রহমত সর্বদা অধিকার দিতে আরও একটি সুযোগ আইন?
রাইট.
-আপনি একটি মানবিক হচ্ছে যদি কাউকে ভাল একটি দ্বিতীয় সুযোগ থাকবে হিসাবে. আপনি এখানে দেখুন. আউট মানুষের জন্য রহমত জেল এবং এখানে তার দ্বিতীয় সুযোগ আছে. তারপর আপনি যে ভালো অন্যান্য সম্ভাবনা থাকবে না. এমনকি এটি আছে, কিন্তু চিরকালের জন্য সঠিক হতে পারে না?
-হ্যাঁ.
-ভাল. আল্লাহর রহমত হয় শাশ্বত, তারা এও মূল্য আপনি হতে এমনকি আপনি যদি জাহান্নামে, তা হলে আছে.
-কিন্তু বাইবেল বলে কিছুই যে সমস্ত সংরক্ষিত হয়.
-আপনি মনে করেন যে, কিন্তু প্রথমে আমি আপনাকে অন্য একটি আয়াত দেখাতে. কাজের 42, আয়াত 1 ও 2 এ যান.
-ওকে!

এটি এখন পর্যন্ত লিখিত ছিল: "তারপর কাজের LORD উত্তর, বলছে,
ওয়েল আমি জানি যে তুমি canst সবকিছু করতে, এবং যে তোর খর্ব করা যাবে কোন উদ্দেশ্য. "
কাজের 42:1-2
আপনি কি এই আয়াতে-বুঝতে? খুব স্পষ্ট এখন পর্যন্ত যে সব ঈশ্বর চায় সে পায়, ঠিক?
হ্যাঁ-
-কি আপনি বিশ্বাস করেন যে যখন আপনি একটি উদ্দেশ্য বা ইচ্ছা আছে, আপনি সরাসরি আপনার ইচ্ছা পূর্ণ করা জন্য আপনি সব ধরনের পরিকল্পনা করবে?
-হ্যাঁ.
-তাই. কিন্তু একটা সমস্যা. আপনি একজন মানুষের শীঘ্রই,. আপনি ব্যর্থ হতে পারে. রাইট?
-হ্যাঁ.
-কিন্তু ঈশ্বর সর্বশক্তিমান, তাই সে কিছু ঘটতে চান ঘটবে! রাইট?
-হ্যাঁ.
-ঠিক আছে. যেখানে আমি এই সাথে যাচ্ছি. প্রথম টিমোথি, অধ্যায় 2, 3 আয়াত এবং 4 এ যান.
-ঠিক আছে!

এটি এখন পর্যন্ত লিখিত ছিল: "এটি ভালো এবং ঈশ্বর করে আমাদের পরিত্রাতা,
এবং যারা সব পুরুষদের সংরক্ষিত করা আছে সত্য জ্ঞান আসতে হবে. 1 টিমোথি 2:3-4 "

Darius-বোঝা? আপনি ঠিক বলেছেন যে ঈশ্বর সর্বশ্রেষ্ঠ ইচ্ছা, আপনার উচ্চতর উদ্দেশ্য হল যে সমস্ত সংরক্ষিত করা হবে. কোন ব্যাপা হবে? ঈশ্বরের অথবা আপনার?
-এর ঈশ্বর ...
-সম্পূর্ণ. ম্যাথু 5, আয়াত 26 এ যান.

এটি এখন পর্যন্ত লিখিত ছিল: "নিশ্চয় আমি তোমাকে বলতে প্রতি অত: পর থেকে কোন উপায় যেতে ঘোষণা পর্যন্ত আপনি শেষ পেনির চতুর্থাংশ প্রদান করিবে.
ম্যাথু 5:26 "

Darius-ওয়েল, এই রোজকেয়ামত একটি রেফারেন্স, যদি আপনি এই অধ্যায়ে পড়া শুরু থেকে, যে যীশু রোজকেয়ামত বোঝায় পড়তে হবে.

Darius পড়া এবং নিশ্চিত Nilton বলেন. Nilton তারপর আরো বলেছেন:
-সেটা যতক্ষন পর্যন্ত না আপনি শেষ পেনি মুদ্রা বা ছেড়ে দিতে কারাগার না. তারপর ঠিক যে symbolically বলে, যে আপনি জাহান্নামে একটি সীমিত সময়ের জন্য হবে. দেখুন কি আমি বলতে চাচ্ছি Darius? তিনি লাল বড়ি গ্রস্ত এবং বাস্তবতা এখন দেখতে?
-হ্যাঁ. - Darius says খুঁজছেন Nilton যাও বিস্মিত.
POI-ভাল লোক. আপনি কি জানেন যখন আমি আমাদের জীবনযাপন সম্পর্কে একটি চিরস্থায়ী চক্র, শাশ্বত একটি নতুন প্রারম্ভে আপনি বলেন?
আমি জানি.
ভাল বাইবেল এ, Ecclesiastes অধ্যায় 3, আয়াত 15 অল্পক্ষণের জন্য.

এটি এখন পর্যন্ত লিখিত ছিল: "যা কিছু ঘটে বা ঘটতে পারে আগে ঘটেছে করেনি. ঈশ্বর তোলে কিছু ঘটতে আবার ঘটবে. "Ecclesiastes, অধ্যায় 3, 15

-ভাল. কি কিং সলোমন যে দ্বারা বোঝানো জানতে চান? যে, যখন আমরা মরে গেলে আমরা অতীত অভিজ্ঞতা আবার সব হবে. জন্য যা ঘটবে আগে ঘটেছে এবং যা ঘটতে পারে ইতিমধ্যে ঘটেছে আগে করেনি. যে ব্যয়বহুল, আপনি যদি কোনো লোক ওষুধের মধ্যে যারা আছে এবং এখানে যাও এবং পুনরুদ্ধার ট্র্যাকের সাথে পরবর্তী জীবন হত্তয়া হতে ঘটেছে. এই আগে ঘটেছে করেনি! আপনি যদি একটি মানুষের পাওয়ার ওষুধের সঙ্গে জড়িত মারা হয়েছে, এই ঘটেছে আগে! আপনি যদি একটি লোক যারা ওষুধের সঙ্গে জড়িত না এবং বেশী আজ একটি স্থপতি হবে হতে পারে. এটি ঘটেছে আগে! এই জন্য এটি খুবই স্পষ্ট আয়াত. যাই কি ঘটবে বা ঘটতে পারে, আগে কি করেনি! তারপর বিনামূল্যে এজেন্সি লিখে! এই সম্ভাবনার কোনটি আপনি যে ঘটতে যাও? তাই হ্যাঁ আমি মুক্ত ইচ্ছা আছে বলতে হবে. যে সবসময় একটি সুযোগ যে ঈশ্বর আমাদের দেয় এমনকি যদি তা একই জীবন যা আমরা আগে বসবাস, বাস তার reviving আবার এই নতুন বিশ্বের আপনার জন্য একটি কপি মধ্যে, আপনার সাথে যোগ দিন পর্যন্ত সেরা বেছে নেওয়া হল মৃত্যুর পর আল্লাহ স্পষ্টভাবে!
-ড্যুড! আমি বিস্মিত! এটা নিখুঁত ইন্দ্রিয় তোলে!
ভাল-শহরবাসী. আমার দৃশ্যে এমনকি আপনি, অতীত অভিজ্ঞতা এটি সব আবার আরো সমস্যা বা সুবিধার সঙ্গে স্তর সহজ, মাঝারি একটি ভিডিও গেম জন্য এবং হার্ড ভালো করতে পারেন. অসুবিধা আপনি হার্ড স্তর বিকল, বা তার পরিবারের সাথে খারাপ আপনি বসবাস করতেন অথবা এমনকি হতে ক্ষেত্রে যে আপনি অতীত অভিজ্ঞতা একটি পরিবারের মধ্যে আবার এটি সব খনি মত ভাল শর্ত এবং এটি অনেক বেশী হতে হত নবজন্ম করা যায়নি জন্মগ্রহণ আপনার জন্য সহজ. এটা সহজ স্তর আপনি বুঝতে হবে?
লাইটার-মুখ অসম্ভব!
-সমস্ত তারপর ডান!

Darius অতিবাহিত নয় মাস পরে আপনি গুড সামারিটান কেন্দ্র পাস উচিত, কর্মী ছিল যারা অন্য addicts অভ্যাস মরে যাও সাহায্য এক এবং তারপর ফিরে যাও ভাল কাজ, বিবাহিত এবং দুই পুত্র ছিল এবং তাদের ভাল হয়েছে. তারপর বয়স 93 ইতিমধ্যে, একটি বিপত্নীক থেকে তার স্ত্রী মারা গেছেন, দুর্বল হয় এবং মরা আরম্ভ. এবং অন্য ওভাল অফিস আছে আবার Darius, কিন্তু এই সময় সাদা এবং এই ঘর দেয়ালে তার জন্ম ও মৃত্যুর বয়স 93 দিন পর্যন্ত এ দিন থেকে তার আবার জীবন যাপন করা, পায়. তিনি মানসিক পায় এবং বলে নিজেকে. "আমি জানি যে আমি বসবাস ভাল, ভাল ms-এ কাজ করে যাও আমার পছন্দ এবং আমার যন্ত্রণা সংরক্ষণ এবং যারা আমার পছন্দ."

এবং একটি নিচু পরিবারের Darius আছে আবার নবজন্ম, তারপর তিনি বৃদ্ধি এবং একটি রাজমিস্ত্রি হিসাবে কাজ করে. লুকাস সঙ্গে তার বান্ধবী ব্যাপী আবার তিনি একটি whorehouse যাচ্ছে. তার বন্ধু তাকে গাঁজা তারপর প্রস্তাব, কিন্তু তার ভিতর কিছু, আর ইতিমধ্যে এই পরিস্থিতির সম্মুখীন যে অনুভূতি আসে আবার আপ এবং কিছু বলে এটা খারাপ মাদক ব্যবসা চেষ্টা এবং তিনি বলেছেন:
অ আকৃতির. বাইরে. আমি এখানে যাচ্ছি.

তারপর তিনি একটি Moto-ট্যাক্সি grabs এবং বাড়িতে যান এবং তারপর ধীরে ধীরে Luke মধ্যে বন্ধুত্ব কাটা ব্যয়. চেষ্টা কে ড্রাগ অভ্যাস মরে সাহায্য, কিন্তু পরে তিনি তাকে তার নিজের চোখ দিয়ে মরা কারণ তিনি তাকে জীবিত থাকার এবং তার বান্ধবী যারা বিবাহ করা এসেছিলেন সংরক্ষণ বধ করা, গ্রেফতার করা না হয় জোরপূর্বক কারণ তারা বিবেচনা আত্মরক্ষা ছিল. তবে যে অন্য গল্প ... তিনি জীবন প্রচেষ্টা ছিল, স্কুল থেকে ফিরে গিয়েছিলাম, হাই স্কুল শেষ করে তার পরে অনেক সংগ্রাম আর্কিটেকচারের majored সঙ্গে এখন Darius. এবং এখন বয়স 78 এ, একটি সুন্দর দিনের কথা বলছি, তার নাতি 15 বছর যারা জিজ্ঞেস যাও:
-মাতামহ. আমি জাহান্নামে যাচ্ছি তাই ভয় পায়.
আমার পুত্র-ভাগ্যের. আপনি জাহান্নামে যাচ্ছেন না.
-কিন্তু আমার মায়ের বলছে আমি যদি আমি পর্নো সাইটগুলি পেতে দেখতে পাবেন.
তার মা কিছু জানেন না.
তিনি বলছেন এটা পাপ.
ওহে আমার নাতি. আমি কি আপনাকে বলতে ভাল শুনুন.
-ঠিক আছে.
কেবল এক পাপ যাও অন্যান্য ব্যক্তিদের আপনি এত একটি অনাকাঙ্ক্ষিত পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছে তাদের জন্য হিসাবে আপনার জন্য বলপূর্বক বন্ধ, হল.
কি তাই?
-যখন আপনি চুরি করা, আপনি না অন্য কেউ চুরি হচ্ছে বিভিন্ন অবাঞ্ছিত পরিস্থিতির পাস. আপনি যখন কেউ থাকা, আপনি একজন ব্যক্তির এই হচ্ছে প্রতারিত মধ্যে অবাঞ্ছিত পরিস্থিতির মধ্যে দিয়ে যান. আপনি যখন কাউকে বধ, আপনি যে ব্যক্তি নিহত হচ্ছে বিভিন্ন অবাঞ্ছিত পরিস্থিতির মধ্যে দিয়ে যান. বোঝা?
হ্যাঁ, দিদা!
এটা এটি-ছেলে. চলুন এখন একটি ভিডিও গেম খেলা!

শেষ

Nenhum comentário:

Postar um comentário

ATENÇÃO! LEIA ISTO: Resolvi tirar a moderação dos comentários. Agora até você troll pode vir aqui me infernizar. Mas tudo tem seu preço! Quando você vir encher d lixo meu blog, no fim do mês vou limpar este lixo daqui e quando fizer isto. Vou estar limpando você q é um lixo no mundo. Vai doer muito em ti! Quer apostar q esta praga vai pegar? Quando sua vida depois virar do avesso, não diga q não avisei... Maktub!((Aquele q quiser se manifestar contra o q penso sinta-se a vontade, mas faça isso sem trollar, pois essa praga só inclui os trolls imbecis.) Agora você deve estar se perguntando porque estou fazendo isto? Só pra treinar minha ação com quietude mesmo.

Pesquisar este blog

Milton: O Jesus d Preto

Milton: O Jesus d Preto
Isso é porque muita gente me chama d Jesus, mas sou só o Milton mesmo porque Jesus é todo mundo.

Deseja fazer um Pacto com OGGU?

O q você acredita q vem depois da morte?

Você a favor da legalização das drogas?

Qual sistema d governo você acha ideal pra o mundo?

Todo poder Executivo e Legislativo devia viver num regime comunista ou socialista?

Capa do meu livro

Capa do meu livro
Essa foto é do meu amigo Alberto q fez esse blog pra mim e me ensinou a mexer nele.